মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:৩৩ অপরাহ্ন

পুষ্পিতা গাইবেন কলকাতা ছায়ানট এর ”কথায় ও গানে নজরুল” ফেইসবুক লাইভে

বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২১ তম জন্মবার্ষিকী উপলক্ষে কলকাতা ছায়ানট কর্তৃক  আয়োজিত মাসব্যাপী ”কথায় ও গানে নজরুল” শীর্ষক ফেইসবুক লাইভ অনুষ্ঠানে গাইবেন এপার বাংলার জনপ্রিয় শিল্পী এবং চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন (২০১৫) নুজহাত সাবিহা পুষ্পিতা।

সোমঋতা মল্লিক এর তত্ত্বাবধানে কোয়েস্ট ওয়ার্ল্ড এর সহায়তায় আয়োজিত এ অনুষ্ঠানে আগামীকাল (১৬ মে, শনিবার, ২০২০) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে এবং ভারতীয় সময় সন্ধ্যা ৭টায় কলকাতা ছায়ানট গ্রুপ পেজে লাইভ পরিবেশন করবেন তিনি। অনুষ্ঠানটি একযোগে দেখা যাবে ‘নজরুল মেলা’, ‘প্রতিদিনের কাগজ (বাংলাদেশ)’, ‘রেডিও নজরুল’ ও ‘চ্যানেল কে (বাংলাদেশ)’ এর ফেইসবুক পেজ থেকে।

কাজী নজরুল ইসলামের জন্মমাসে দুই বাংলা ও বিভিন্ন দেশে অবস্থিত শিল্পীদের শ্রদ্ধার্ঘ্য, সামগ্রিক ভাবনা ও পরিকল্পনায় সোমঋতা মল্লিক, সার্বিক সহোযোগিতায় কোয়েস্ট ওয়ার্ল্ড, সৃজনে স্বাগত গঙ্গোপাধ্যায়, অনলাইন পার্টনার ‘রেডিও নজরুল’।

উল্লেখ্য, নজরুল মেলা উপলক্ষে ইতোপূর্বে কলকাতা ছায়ানট কর্তৃক আমন্ত্রিত হয়ে নজরুল মেলা-২০১৭ অনুষ্ঠানে এই শিল্পী তার সঙ্গীতগুরু নজরুল গবেষক ও উপমহাদেশের বিশিষ্ট সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা’র সাথে অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *