শনিবার, ০৬ জুন ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
করোনা সংকট মোকাবেলায় অবকাঠামো সুবিধা প্রদানে গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর সাফল্য আন্তর্জাতিক পরিমণ্ডলে অনুষ্ঠিতব্য নজরুল জয়ন্তীতে গাইবেন পুষ্পিতা প্রধান প্রকৌশলী আশরাফুল আলমের নেতৃত্বে ঈদের দিনেও মাঠে থাকবেন PWD প্রকৌশলীগণ পুষ্পিতা গাইবেন কলকাতা ছায়ানট এর ”কথায় ও গানে নজরুল” ফেইসবুক লাইভে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট দেশের ৫৩ টি জেলায় বিভিন্ন কার্যক্রম মে মাসে না’গঞ্জের পরিস্থিতি হবে ভয়াবহ ! চলে গেলেন বলিউড অভিনেতা ইরফান খান দেশে একদিনে রেকর্ড শনাক্ত ৬৪১ জন, মৃত বেড়ে ১৬৩ করোনা: অক্সফোর্ডের টিকা বানরে কার্যকর, উৎপাদন হবে ভারতে গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু

টিসিবির পণ্য কম দামে, বিনা মূল্যে মাস্ক

ঢাকায় তাদের ভ্রাম্যমাণ ট্রাক ৫০টি। ঢাকার বাইরে রয়েছে আরও ৩০০টি। তারা প্রতি কেজি চিনি বিক্রি করছে ৫০ টাকা দরে। মসুর ডাল বিক্রি হচ্ছে কেজিপ্রতি ৫০ টাকায়। এ ছাড়া সয়াবিন তেল প্রতি লিটার ৮০ টাকা ও পেঁয়াজ ৩৫ টাকা কেজি দরে বিক্রি করছে সংস্থাটি।
বাজারে এসব পণ্যের দাম বেশ চড়া। যেমন চিনি এখন কেজিপ্রতি ৬৫ থেকে ৭০ টাকা দরে বিক্রি হচ্ছে। টিসিবির ট্রাক থেকে কিনলে সাশ্রয় হচ্ছে কেজিতে ১৫ থেকে ২০ টাকা। মাঝারি দানার মসুর ডাল কিনলে সাশ্রয় কেজিতে ২৫ থেকে ৩০ টাকা। কারণ, বাজারে এ ডাল কেজিপ্রতি ৭৫ থেকে ৮০ টাকা, টিসিবি বিক্রি করছে ৫০ টাকা দরে। এক লিটার সয়াবিন তেলেও ২০ থেকে ২৫ টাকা সাশ্রয় হচ্ছে। কারণ, টিসিবির তেলের লিটার ৮০ টাকা, আর বাজারে ১০০ টাকার বেশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *