বুধবার, ১৫ জুলাই ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন মাঠপর্যায়ে সাধারণ জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানালেন পেট্রোল কমান্ডার হিসেবে দায়িত্বে নিয়োজিত থাকা লেফটেন্যান্ট মোঃ মাহমুদুল হাসান হিমেল। আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই অসহায় মানুষকে সহায়তা করে আসছে : কাদের ডিজির অনুরোধে রিজেন্টের সঙ্গে চুক্তির অনুষ্ঠানে ছিলাম: স্বাস্থ্যমন্ত্রী যশোরে ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো করোনা সারা আলী খানের বাড়িতেও যুক্তরাষ্ট্রে করোনা তাণ্ডবের কারণ জানালেন ড. ফাউসি ব্রডকে একাদশে না দেখে অবাক হয়েছিলেন হোল্ডার দেশে করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩১৬৩ ডা. সাবরিনাকে ডিবি হেফাজতে জিজ্ঞাসাবাদ

করোনাভাইরাস: ৪ঠা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি, অফিস বন্ধসহ মঙ্গলবার থেকে সেনা মোতায়েন

করোনাভাইরাস সংক্রমণের কারণে বাংলাদেশে ২৯শে মার্চ থেকে দোসরা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। অর্থাৎ ২৬শে মার্চের ছুটি থেকে শুরু হয়ে সাপ্তাহিক নিয়মিত ও সাধারণ ছুটি মিলিয়ে চৌঠা এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি অফিস বন্ধ থাকলেও কাঁচাবাজার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও হাসপাতালসহ জরুরি সেবা বিভাগগুলো এই ঘোষণার আওতায় থাকবে না।

সেই সঙ্গে মঙ্গলবার থেকে সারা দেশে সেনা মোতায়েন করা হচ্ছে। তারা জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণে কাজ করবেন।

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম একটি সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন।

২৯শে মার্চ থেকে দোসরা এপ্রিল পর্যন্ত সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে। তার সামনে পেছনে ২৬শে মার্চের ছুটি ও নিয়মিত ছুটি মিলে চৌঠা এপ্রিল পর্যন্ত ছুটি হচ্ছে।

তবে মঙ্গলবার ও বুধবার অফিস খোলা থাকছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *