বুধবার, ১৫ জুলাই ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন মাঠপর্যায়ে সাধারণ জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানালেন পেট্রোল কমান্ডার হিসেবে দায়িত্বে নিয়োজিত থাকা লেফটেন্যান্ট মোঃ মাহমুদুল হাসান হিমেল। আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই অসহায় মানুষকে সহায়তা করে আসছে : কাদের ডিজির অনুরোধে রিজেন্টের সঙ্গে চুক্তির অনুষ্ঠানে ছিলাম: স্বাস্থ্যমন্ত্রী যশোরে ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো করোনা সারা আলী খানের বাড়িতেও যুক্তরাষ্ট্রে করোনা তাণ্ডবের কারণ জানালেন ড. ফাউসি ব্রডকে একাদশে না দেখে অবাক হয়েছিলেন হোল্ডার দেশে করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩১৬৩ ডা. সাবরিনাকে ডিবি হেফাজতে জিজ্ঞাসাবাদ

এভারেস্টজয়ী ওয়াসফিয়া নাজরীন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
এভারেস্টজয়ী বাংলাদেশি পর্বতারোহী ওয়াসফিয়া নাজরীন
প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এভারেস্টজয়ী বাংলাদেশি পর্বতারোহী ওয়াসফিয়া নাজরীন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আজ শনিবার বেলা ১১টার দিকে নিজেই বিষয়টি জানিয়েছেন তিনি।
ফেসবুকে এক স্ট্যাটাসে ওয়াসফিয়া লিখেছেন, ‘হ্যাঁ, আমি কোভিড-১৯ এর সঙ্গে লড়াই করছি। তবে সবকিছু ঠিক হয়ে যাবে। আমি যেটা নিয়ে যুদ্ধ করছি তার কিছুটা ভাগ করে নেওয়ার জন্য বন্ধুর সহায়তায় এ পোস্ট করছি।’তিনি আরও লিখেন, ‘কুসংস্কার ভাঙার আশা নিয়ে, ভুল ধারণা এবং ভুল তথ্য যা বিশ্ব সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। আমি আমার মাতৃভূমি বাংলাদেশ নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন, দেশের জনগণকে আঘাত করছে এ করোনা। মহামারি রোগটি দীর্ঘ হতে চলেছে এবং আমাদের সচেতনতা ও সর্বোচ্চ প্রস্তুতি দরকার।’‘প্রথম নিজেকে শান্ত রেখে যা কিছু করার করুন। সব কিছু আমাদের মন থেকে উদ্ভূত হয় এবং আমাদের ব্যক্তিগত এবং সম্মিলিত মন স্থিতিশীল রাখতে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আতঙ্কিত সমস্ত ধরনের ভুল এবং উদ্বেগের সংবাদ মনের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করে। দয়া করে ভেরিফাই নিউজগুলো পড়ুন’ যোগ করেন ওয়াসফিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *