মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
মতলবে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মতলব দক্ষিণ উপজেলায় কবির আহমেদ, মতলব উত্তরে সুলতানাবাদ ইউপিতে হাবিবা,জহিরাবাদ ইউপিতে সেলিম মিয়া ২০২ দিন পর মাঠে নামা কোহলির প্রতিপক্ষ আজ কে? টানা চার বলে চার বোল্ড আফ্রিদির ‘শর্ট রান’ নিয়ে ম্যাচ রেফারির কাছে পাঞ্জাবের আবেদন খাবারে মিললো ছত্রাক, ফুঁসে উঠলেন মিমি নামাজে সব মুসল্লির মাস্ক পরা নিশ্চিতের আহ্বান প্রধানমন্ত্রীর কোটিপতি গাড়িচালক মালেকের বিরুদ্ধে মামলা, ১৪ দিনের রিমান্ড আবেদন ‘খালেদা জিয়াকে শর্ত দিয়ে তার বাসায় বন্দী রেখেছে সরকার’ ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলা ম্যান অব দা ম্যাচের দাবিদার যখন আম্পায়ার

বিশ্বজয়ীদের বরণ করে নিল বাংলাদেশ

এম.ডি ইসমাইল
বিশ্বজয়ী যুব ক্রিকেট দলকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বরণ করে নিয়েছে বাংলাদেশ
অতীতে অনেকবারই বিজয়ী ক্রীড়াবিদদের বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন বাংলাদেশ। কিন্তু আজ বিমানবন্দরে সম্পূর্ণ অন্য আবহ।, অন্যরকম উৎসব। এবার যে বিশ্বজয়ী ক্রীড়াবিদদের বরণ করে নিল বাংলাদেশ।
দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী যুব ক্রিকেট দল ঢাকায় এসে পৌঁছে বিকেল ৫টার একটু আগে। আকবর আলী, তৌহিদ হৃদয়দের ফুলের মালা দিয়ে বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান। এ সময় ক্রীড়া মন্ত্রণালয় ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *