মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
মতলবে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মতলব দক্ষিণ উপজেলায় কবির আহমেদ, মতলব উত্তরে সুলতানাবাদ ইউপিতে হাবিবা,জহিরাবাদ ইউপিতে সেলিম মিয়া ২০২ দিন পর মাঠে নামা কোহলির প্রতিপক্ষ আজ কে? টানা চার বলে চার বোল্ড আফ্রিদির ‘শর্ট রান’ নিয়ে ম্যাচ রেফারির কাছে পাঞ্জাবের আবেদন খাবারে মিললো ছত্রাক, ফুঁসে উঠলেন মিমি নামাজে সব মুসল্লির মাস্ক পরা নিশ্চিতের আহ্বান প্রধানমন্ত্রীর কোটিপতি গাড়িচালক মালেকের বিরুদ্ধে মামলা, ১৪ দিনের রিমান্ড আবেদন ‘খালেদা জিয়াকে শর্ত দিয়ে তার বাসায় বন্দী রেখেছে সরকার’ ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলা ম্যান অব দা ম্যাচের দাবিদার যখন আম্পায়ার

দেশের বাজারে নকিয়া ২.৩ মডেলের নতুন স্মার্টফোন

নকিয়া স্মার্টফোন উদ্বোধন করেন চিত্রনায়ক ফেরদৌস ও নকিয়ার কর্মকর্তারা। ছবি: সংগৃহীতনকিয়া স্মার্টফোন উদ্বোধন করেন চিত্রনায়ক ফেরদৌস ও নকিয়ার কর্মকর্তারা। ছবি: সংগৃহীতদেশের বাজারে নকিয়া ২.৩ মডেলের নতুন স্মার্টফোন আনল ফিনল্যান্ডের প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল। সম্প্রতি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নতুন স্মার্টফোনের উদ্বোধন করেন চিত্রনায়ক ফেরদৌস ও নকিয়ার কর্মকর্তারা। নকিয়ার এক বিজ্ঞপ্তিতে বলা হয়, স্মার্টফোনটিতে রয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স দ্বারা নিয়ন্ত্রিত ক্যামেরা। স্মার্টফোনটির ব্যাটারি দুই দিন পর্যন্ত চলবে। ৬.২ ইঞ্চির এইচডি প্লাসের স্ক্রিনের ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ ব্যবহার করা হয়েছে।
নকিয়া ২.৩ এর ডুয়েল ক্যামেরা এবং এর ‘রিকমেন্ডেড শট’ অপশন নতুন একটি ফিচার, যা ব্যবহারকারীকে সেরা ছবি বেছে নিতে সাহায্য করবে। দুই বছরের ওএস হালনাগাদ এবং তিন বছরের মাসিক সুরক্ষা হালনাগাদের সুবিধা আছে এতে।
ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন ছাড়াও সেটটিতে আছে বায়োমেট্রিক ফেস রিকগনিশন সুবিধা। এটির দাম ১০ হাজার ৯৯৯ টাকা।

অনুষ্ঠানে ‘নকিয়া ৮০০ টাফ’ মডেলের সেটের ঘোষণাও দেওয়া হয়। এর দাম ১০ হাজার ২৫০ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *