বুধবার, ১৫ জুলাই ২০২০, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন মাঠপর্যায়ে সাধারণ জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানালেন পেট্রোল কমান্ডার হিসেবে দায়িত্বে নিয়োজিত থাকা লেফটেন্যান্ট মোঃ মাহমুদুল হাসান হিমেল। আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই অসহায় মানুষকে সহায়তা করে আসছে : কাদের ডিজির অনুরোধে রিজেন্টের সঙ্গে চুক্তির অনুষ্ঠানে ছিলাম: স্বাস্থ্যমন্ত্রী যশোরে ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো করোনা সারা আলী খানের বাড়িতেও যুক্তরাষ্ট্রে করোনা তাণ্ডবের কারণ জানালেন ড. ফাউসি ব্রডকে একাদশে না দেখে অবাক হয়েছিলেন হোল্ডার দেশে করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩১৬৩ ডা. সাবরিনাকে ডিবি হেফাজতে জিজ্ঞাসাবাদ

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সব মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেয়া এক বাণীতে সোমবার এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।

তিনি বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

শেখ হাসিনা বলেন, বিশ্বের সব মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *