সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৬ অপরাহ্ন

প্রকৌশলী আশরাফুল আলমের বিজয় দিবস এ্যাওয়ার্ড অর্জন

গণপূর্ত অধিদপ্তর কর্তৃক সারাদেশে মডেল মসজিদ নির্মাণ ও বাস্তবায়নে প্রথম হওয়ায় গণপূর্ত অধিদপ্তরের রংপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী জনাব মোঃ আশরাফুল আলমকে বিজয় দিবস এ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করা হয়।

সম্প্রতি পুরানা পল্টনস্থ ইকোনমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে একাত্তর সাস্কৃতিক সংসদ কর্তৃক আয়োজিত ৭১ এর চেতনা শীর্ষক আলোচনা ও বিজয় দিবস এ্যাওয়ার্ড-২০১৯ অনুষ্ঠানে তাকে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও প্রবীন রাজনীতিবিদ জনাব মোজাফফর হোসেন পল্টু। প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখবেন অর্থমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মহঃ রেজাউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল আলম, বাংলাদেশ পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশনের সভাপতি মোহা¤মদ নাজমুল হক, বাংলাদেশ চল”ি”ত্র সাংবাদিক সমিতির সভাপতি ফাল্গুনী হামিদ ও বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের নির্বাচিত সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর। স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক ও কলামিস্ট কামরুদ্দীন হীরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বঙ্গমাতা পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও একাত্তর সাংস্কৃতিক সংসদের নির্বাহী সভাপতি এম আনিছুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *