সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সূচি চূড়ান্ত

দেশবার্তা অনলাইন ডেস্ক
এপ্রিলের মাঝামাঝিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ ক্রিকেট দল। বিষয়টি চূড়ান্ত করেছে আয়োজক শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। ম্যাচ দুটো খেলতে এপ্রিলের ১২-১৫ তারিখের মধ্যে দেশটি সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল।

শনিবার (২০ ফেব্রুয়ারি) হোম অব ক্রিকেট মিরপুরে সাংবাদিকদের একথা জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন। তবে ম্যাচ দুটি কোন ভেন্যুতে অনুষ্ঠিত হবে তা এখনও নিশ্চিত করেনি স্বাগতিক শ্রীলঙ্কা। শুধু এটা জানানো হয়েছে সিরিজের দুটি টেস্ট ম্যাচই একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন:
নিউজিল্যান্ড সফরে ২০ সদস্যের দল ঘোষণা

বিসিবি সিইও বলেন, ‘আমাদের সঙ্গে শ্রীলঙ্কা বোর্ডের যে যোগাযোগ হচ্ছে তাতে এখন পর্যন্ত টেস্ট চ্যাম্পিয়নশিপের যেই দুটি ম্যাচ আছে সেটি চূড়ান্ত হয়েছে। দুটি টেস্ট ম্যাচ এক ভেন্যুতেই হবে। আমরা আশা করি এপ্রিলের ১২-১৫ তারিখের মধ্যে যে কোনো একটা সময় বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফর করবে। যেহেতু স্বাগতিক দেশ এই ঘোষণাটা দেয়, বিষয়টা তাদের কাছ থেকে আসলেই ভালো হবে।’

করোনাভাইরাস সতর্কতায় ইতোমধ্যে দুইবার শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ স্থগিত হয়েছে। প্রথমবার স্থগিত হয়েছিল চলতি বছরের জুনে, দ্বিতীয়বার অক্টোবরে। সব ঠিক থাকলে স্থগিত হয়ে যাওয়া সেই সিরিজটিই এবার মাঠে গড়াতে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *