সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ১৯৭১ সালের ২৫ মার্চ কালরাত্রির নৃশংস বর্বরতার চিত্র প্রদর্শনী ও প্রতিবাদ সভা করোনায় মৃত্যু-শনাক্ত বেড়েই চলেছে, আরও ৩০ প্রাণহানি কমনওয়েলথের শীর্ষ ৩ অনুপ্রেরণীয় নারী নেতৃত্বের তালিকায় শেখ হাসিনা ভারত-ইংল্যান্ড টেস্ট নিয়ে যা বললেন ইনজামাম অনন্ত-বর্ষার শতকোটি টাকার ছবি আসছে ঈদুল আজহায় ‌‘নেতাকর্মীদের সমাবেশে আসতে বাধা দিচ্ছে পুলিশ’ রোহিঙ্গাদের ফেরত নিতে বাধ্য নয় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে ৭ কলেজের বিষয়ে সিদ্ধান্ত নিতে জরুরি সভা চলছে নোয়াখালিতে সাংবাদিক হত্যার প্রতিবাদে আখাউড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

অবশেষে চাকরি ছাড়লেন আমেরিকার সেই শিক্ষিকা

অনলাইন সংস্করণ
শিক্ষিকা তানিয়া রহমান। ছবি: সংগৃহীত
তিন মাসের ছুটি নিয়ে দেড় বছর আমেরিকায় কাটানো টাঙ্গাইল মির্জাপুরের সেই সহকারী শিক্ষিকা তানিয়া রহমান চাকরি থেকে ইস্তফা দিয়েছেন।

বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা শিক্ষা অফিসার মো. আলমগীর হোসেন।

উপজেলা শিক্ষা অফিস সূত্র জানায়, তানিয়া রহমান উপজেলা সদরের ২৬নং বাওয়ার কুমারজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তিনি ২০১৯ সালের ৩ জুলাই থেকে ২ অক্টোবর ২০১৯ পর্যন্ত ব্যক্তিগত সমস্যা দেখিয়ে স্কুল থেকে ছুটি নেন।
ছুটি নিয়ে তিনি একই বছর ২ জুলাই সপরিবারে আমেরিকায় চলে যান। তারপর থেকে স্কুলের সঙ্গে তানিয়া রহমানের কোনো যোগাযোগ নেই।

উপজেলা শিক্ষা অফিস থেকে একাধিকবার এ ব্যাপারে কৈফিয়ত চেয়ে তার ঠিকানায় পত্র পাঠালেও কেউ তা গ্রহণ করেনি বলে উপজেলা শিক্ষা অফিস সূত্র জানিয়েছে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলুয়ারা বেগম জানান, ওই শিক্ষিকার অনুপস্থিতির ঘটনাটি উপজেলা শিক্ষা অফিসারকে লিখিতভাবে জানানো হয়।

গত ১৬ ফেব্রুয়ারি যুগান্তর অনলাইনে ‘তিন মাসের ছুটি নিয়ে দেড় বছর আমেরিকায়’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। পরদিন বুধবারই তার ইস্তফাপত্রটি মির্জাপুর উপজেলা শিক্ষা অফিসে পৌঁছে।

মির্জাপুর উপজেলা শিক্ষা অফিসার মো. আলমগীর হোসেন বলেন, সহকারী শিক্ষক তানিয়া রহমান তিন মাসের ছুটি নিয়ে আমেরিকা চলে যান। দীর্ঘ দেড় বছর পর তিনি তার চাকরি থেকে ইস্তফা দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *