শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

যে কারণে সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা ‍তুলে নিতে বললেন তাপস

দেশবার্তা প্রতিবেদন
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে হওয়া মামলার আবেদন তুলে নিতে আহ্বান জানিয়েছেন বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস।

সাঈদ খোকনের মানহানিকর বক্তব্যের অভিযোগে করা ওই দুই মামলার সঙ্গে নিজের সম্পৃক্ত না থাকায় তিনি দুই বাদীকে মামলা প্রত্যাহার করতে বলেছেন বলে দাবি করেছেন।

মঙ্গলবার দুপুরে দক্ষিণ সিটির নগর ভবনে সাঁকরাইন (ঘুড়ি) উৎসব উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেয়র তাপস বলেন, সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে হওয়া মামলার সঙ্গে আমার সম্পৃক্ততা নেই। অতিউৎসাহী দুই আইনজীবী এই মামলা করেছেন বলে জানতে পেরেছি। আমি তাদের বলব, মামলা দ্রুত সময়ের মধ্যে প্রত্যাহার করে নিন।

তিনি আরও বলেন, সাঈদ খোকন যে বক্তব্য দিয়েছেন তা মানহানিকর হয়েছে বলে প্রতীয়মান হয়। তাই তার বিরুদ্ধে মানহানির মামলা করতে পারি বলে গণমাধ্যমকে জানিয়েছিলাম। কিন্তু কে বা কারা আমাকে না জানিয়ে সাঈদ খোকনের বিরুদ্ধে দুটি মামলা করেছেন।

বর্তমান মেয়র তাপসের বিরুদ্ধে মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে সাঈদ খোকনের বিরুদ্ধে গতকাল সোমবার ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালতে দুটি মামলার আবেদন করেন কাজী আনিসুর রহমান ও সুপ্রিমকোর্টের আইনজীবী সারোয়ার আলম।

আজ ওই দুটি মামলার আবেদনের বিষয়ে আদেশের জন্য আগামী ১৯ জানুয়ারি নির্ধারণ করেছেন আদালত। এর মধ্যেই মেয়র তাপসের পক্ষ থেকে এ ধরনের আহ্বান এলো।

গত শনিবার দুপুরে রাজধানীতে এক মানববন্ধনে বর্তমান মেয়র শেখ তাপসের বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন সাবেক মেয়র সাঈদ খোকন।

পর দিন রোববার এক কর্মসূচিতে অংশগ্রহণ শেষে সাঈদ খোকনের এ বক্তব্যকে ব্যক্তিগত অভিমত বলে মন্তব্য করেন মেয়র তাপস। এর পর গতকাল সোমবার সাঈদ খোকনের বিরুদ্ধে মামলার কথা জানান তাপস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *