শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:১৬ অপরাহ্ন

বদলে গেল দীপিকার নাম!

বিনোদন ডেস্ক
তামাশা ছবিতে মূখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর কাপুর ও দীপিকা পাডুকোন
বলিউড অভিনেত্রী দীপিকা নিজের নাম পাল্টিয়ে রেখেছেন ‘তারা’। হঠাৎ নিজের টুইটারে তার নামের বদলে ‘তারা’ যুক্ত করায় ভক্তদের মনে সন্দেহ তৈরি হয়েছে।
তবে দীপিকার এই নাম বদলের কাহিনী খোলাসা করা যাক। রণবীর -দীপিকা অভিনীত ইমতিয়াজ আলি পরিচালিত ‘তামাশা’ সিনেমাটি শুক্রবার মুক্তির পাঁচ বছর হয়েছে। সেখানে ‘তারা’ এবং বেদ অর্থাৎ প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় অরেছিলেন বলিউডের এই হিট জুটি।

সেই উপলক্ষেই সিনেমাই একটি দৃশ্যে দু-জনের ছবি পোস্ট করেছেন দীপিকা। ভক্তদের ‘তামাশা’ সিনেমার কথা মনে করিয়ে দিতেই মূলত এই কাণ্ডটি ঘটিয়েছেন নায়িকা। ২০১৫ সালের ২৭ নভেম্বর ছবিটি মুক্তি পায়।

‘বাঁচনা অ্যায় হাসিনো’ (২০০৮) ছবির শুটিং চলাকালে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর একে অপরের কাছে আসেন। রণবীরের প্রেমের হাতছানি থেকে বলিউডের এই ‘হাসিনা’ বাঁচতে পারেননি। দুজন প্রেমে রীতিমতো হাবুডুবু খেতেন। প্রকাশ্যে যেখানে-সেখানে ঘুরে বেড়াতেন। বলিউডের এই দুই তারকা কখনো তাদের প্রেমের কথা লুকানোর চেষ্টা পর্যন্ত করেননি।
দীপিকা রণবীরকে এতটাই ভালোবাসতেন যে তার নামের ট্যাটু বানিয়েছিলেন। কিন্তু বছর গড়াতে না গড়াতেই রণবীর ধোঁকা দিয়ে দীপিকাকে দেওয়া হৃদয় ফিরিয়ে নিয়ে তা তুলে দেন ক্যাটরিনা কাইফের হাতে। তারপর দীপিকা পাড়ুকোনের দিকে হাত বাড়িয়ে এগিয়ে আসেন বলিউডের আরেক হিরো, রণবীর সিং। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন এই জুটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *