মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:৫০ অপরাহ্ন

আইপিএলে যে দলে খেলবেন সালমা-জাহানারা

স্পোর্টস ডেস্ক
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নারী টুর্নামেন্টে এ বছর খেলবেন বাংলাদেশ দলের অধিনায়ক ও সহঅধিনায়ক সালমা খাতুন আর জাহানারা আলম। আইপিএলের গত আসরে জাহানারা আলম খেলেছিলেন। এ বছর তার সঙ্গে আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাত যাচ্ছেন সালমা খাতুন।
জাহানারা আলম আইপিএলের গত আসরে খেলেছিলেন ভেলোসিটিতে। এ বছরও তিনি সেই দলের হয়েই খেলবেন। জাহানারার দলের নেতৃত্বে থাকছেন ভারতের তারকা ক্রিকেটার মিতালি রাজ।
আইপিএলে সালমা খাতুন খেলবেন ট্রেইলব্লেজার্সে। তার দলের নেতৃত্ব দেবেন স্মৃতি মান্দানা। এই দলে আছেন ভারতীয় তারকা ক্রিকেটার ঝুলন গোস্বামী, পুনম রাউতের মতো অভিজ্ঞরা।
ভারতে করোনাভাইরাস তুলনামূলক বেশি সংক্রমিত হওয়ায় এ বছর আইপিএল হচ্ছে আরব আমিরাতে। আগামী ৪ নভেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে মেয়েদের আইপিএলের তৃতীয় আসর।
নারীদের আইপিএলের প্রথম আসরে খেলেছিল দুটি দল। দ্বিতীয় আসরে খেলে তিন দল। এবছরও তিনটি দল টি-টোয়েন্টির এই ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে অংশ নেবে।রাউন্ড রবিন লিগ শেষে সেরা দুই দল ৯ নভেম্বরের ফাইনালে মুখোমুখি হবে।শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে সুপারনোভাস ও ভেলোসিটির ম্যাচ দিয়ে শুরু হবে উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। একই ভেন্যুতে পরদিন জাহানারার ভেলোসিটির বিপক্ষে নামবে সালমার ট্রেইলব্লেজার্স।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *