বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:২৪ অপরাহ্ন

মাদক কেলেঙ্কারিতে বলিউডের ৩ তারকা

দেশবার্তা অনলাইন ডেস্ক
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্ত করতে গিয়ে মাদক কেলেঙ্কারিতে উঠে এসেছে দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের মতো বলিউড তারকার নাম।
ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, গতকাল শনিবার বলিউড তারকা দীপিকা পাডুকোনকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) পাঁচ সদস্যের বিশেষ তদন্ত কমিটি। প্রায় সাড়ে পাঁচ ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ চলে বলে জানা গেছে। দীপিকা ও তার ম্যানেজার কারিশ্মা প্রকাশকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

শনিবার দীপিকা ছাড়াও এনসিবির ব্যালাড এসস্টেটের অফিসে সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞাসাবাদ করা হয়।

গত বৃহস্পতিবার তদন্ত কমিটির নির্দেশে গোয়া থেকে মুম্বাই এসে পৌঁছান সারা। জানা গেছে, মেয়েকে আইনি লড়াইয়ে সবরকম সাহায্য করছেন সাইফ আলি খান।
সংবাদমাধ্যমে ফাঁস হওয়া মাদক নিয়ে হোয়াটসঅ্যাপ চ্যাটে দীপিকাকে তার ম্যানেজার কারিশ্মার কাছ থেকে নিষিদ্ধ মাদক চাইতে দেখা যায়। সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিনও ছিলেন দীপিকা।
এদিকে, প্রায় চব্বিশ ঘণ্টারও বেশি সময় ধরে আটক রেখে জিজ্ঞাসাবাদের পর ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষিতিশ রবি প্রসাদকে গ্রেপ্তার করেছে ভারতের এনসিবি।

বলিউডের মাদককাণ্ডে ধর্মা প্রোডাকশনের নাম জড়ানোর পর শুক্রবার রাতে করণ জোহর এক আনুষ্ঠানিক বিবৃতিতে বলেন, ‘আমি নিষিদ্ধ মাদক সেবন নিজে করি না বা করার বিষয়কে কাউকে সমর্থন বা এটার প্রচার করি না।’

উল্লেখ্য, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে বলিউড তারকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি উঠে আসে।
এনসিবি তদন্তে ইতোমধ্যে মাদক কেলেঙ্কারিতে জড়িত থাকায় অভিযোগে বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয়েছে, আরেক বলিউড অভিনেত্রী রাকুলপ্রীত সিংকে। তার বাড়ি থেকে বাজেয়াপ্ত মাদকের মালিক রিয়া চক্রবর্তী বলে স্বীকার করেন তিনি। জিজ্ঞাসাবাদে তিনি রিয়ার সঙ্গে নিয়মিত মাদক সংক্রান্ত কথা হতো বলে জানান। রিয়া মাদক কিনে রাকুলের বাড়িতে রাখতেন। তবে, রাকুল নিজে কখনো মাদকসেবন করেননি বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *