বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৬:৩০ অপরাহ্ন

বিশ্বকাপ বাছাইয়ের দলে জায়গা না পেয়ে দি মারিয়ার ক্ষোভ

স্পোর্টস ডেস্ক,
পিএসজির হয়ে দারুণ সময় কাটানো আনহেল দি মারিয়া বুঝতে পারছেন না, জাতীয় দলে তিনি কেন নেই। তবে হতাশা ঝেড়ে দলে ফিরতে লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয় জানালেন ক্ষুব্ধ এই মিডফিল্ডার।

আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের প্রথম দুই ম্যাচের দলে নেই দি মারিয়া। এ নিয়ে আর্জেন্টিনার একটি রেডিওকে বৃহস্পতিবার দেওয়া সাক্ষাৎকারে ক্ষোভ প্রকাশ করেন ৩২ বছর বয়সী ফুটবলার।
“আমি কোনো ব্যাখ্যা খুঁজে পাচ্ছি না, আমি ভাষা হারিয়ে ফেলেছি। অনেকে বলে এর কারণ আমার বয়স ৩২ হয়ে গেছে; কিন্তু আমি একইভাবে চালিয়ে যাচ্ছি, প্রতি ম্যাচেই আমি তা দেখাই।”

“এটা বুঝে ওঠা কঠিন যে, শারীরিকভাবে ভালো অবস্থায় থাকার পরও আমি কেন ডাক পাই না। এর কারণ, তারা আমাকে চায় না; তবে আমার জায়গার জন্য লড়াই চালিয়ে যাব আমি।”
আগামী ৮ অক্টোবর একুয়েডর ম্যাচ দিয়ে কাতার বিশ্বকাপে জায়গায় পাওয়ার লড়াই শুরু করবে আর্জেন্টিনা। পাঁচ দিন পর বলিভিয়ার মুখোমুখি হবে দুইবারের চ্যাম্পিয়নরা।

বয়সের প্রশ্নে লিওনেল মেসিসহ আরও অনেক খেলোয়াড়কে উদাহরণ হিসেবে তুলে ধরেন জাতীয় দলের হয়ে ১০২ ম্যাচে ২০ গোল করা এই উইঙ্গার।

“৩২ বছর বয়সে আমি বুড়ো? এটাই যদি কারণ হয় তাহলে সবার ক্ষেত্রেই এটা করা উচিত, (লিওনেল) মেসির ক্ষেত্রে করা উচিত, (নিকোলাস) ওতামেন্দির ক্ষেত্রে করা উচিত এবং আরও অনেকে, যারা শীর্ষ পর্যায়ে খেলছে। তাদেরও যেতে হবে।”
“প্রতি ম্যাচেই আমি দেখাই যে, আমি (কিলিয়ান) এমবাপে ও নেইমারের পর্যায়ের হতে পারি।”
এ মাসের শুরুর দিকে লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচে অখেলোয়াড়সুলভ আচরণের জন্য চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন দি মারিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *