সাংবাদিকের ওপর ক্ষেপে গেলেন রোহিত!

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের কাছে পাত্তাই পায়নি ভারত। তিন ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে টাইগাররা, ব্যাকফুটে টিম ইন্ডিয়া। এখন সিরিজ হারের শঙ্কায় মেন ইন ব্লুরা। দ্বিতীয় ম্যাচে সামান্য ভুলেও হতে পারে সর্বনাশ।
স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় ভারত। এর স্ফূরণ ঘটল ভারপ্রাপ্ত অধিনায়ক রোহিত শর্মার কথোপকথনে। সিরিজে বিশ্রামে আছেন নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। তাই দলের আর্মব্যান্ড তার হাতে।
বৃহস্পতিবার রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। এটি তাদের জন্য ডু অর ডাই ম্যাচ। এ মুহূর্তে দেয়ালে পিঠ ঠেকে গেছে স্বাগতিকদের। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কথা বলার সময় মেজাজ হারান রোহিত। গতকাল বুধবার বাংলাদেশ সময় বেলা ১টার দিকে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। হিটম্যান জানান, এ ম্যাচে জয়ের বিকল্প কিছু দেখছে না ভারত।
সম্মেলনে একপর্যায়ে ভারতীয় সাংবাদিকের প্রশ্নের উত্তর দেন রোহিত। ওই সময় হঠাৎ করে সেই সংবাদকর্মীর ফোন বেজে ওঠে। ফলে কথা বলা বন্ধ করে দেন ভারতীয় অধিনায়ক। এর পর কিছুক্ষণ চুপ থেকে রোহিত বলেন, কিপ ইওর ফোন সাইলেন্ট। যার বাংলা অর্থ করলে দাঁড়ায় আপনার মোবাইল ফোন ‘বন্ধ’ করুন। এ সময় তার মুখে বিরক্তির ছাপও দেখা যায়। এদিন সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলদেশ-ভারত মুখোমুখি হবে। এ ম্যাচে জিতলেই সিরিজ নিশ্চিত হয়ে যাবে টাইগারদের। আর লজ্জার ইতিহাস গড়বে ভারত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares