ডেঞ্জার জোন নিয়ে যা বললেন বাপ্পি-জলি

‘অনেক পরিশ্রম করে ডেঞ্জার জোন ছবিতে অভিনয় করেছি আমিরা। এটি পূর্ণাঙ্গ একটা হরর মুভি। পরিচালক নতুন হলেও প্রতিটি দৃশ্যায়নের তার বিচক্ষণতা আমাদের সবাইকে মুগ্ধই করেছে। ছবিটির জন্য আমরা কতটা কষ্ট করেছি আশা করি সেটা দর্শকরা হলে গিয়েই বুঝতে পারবেন।’ হরর মুভি ‘ডেঞ্জার জোন’ নিয়ে কথাগুলো বলছিলেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এই ‘ডেঞ্জার জোন’ ছবির মাধ্যমে বাপ্পি ও জলি প্রথম জুটি বেঁধে অভিনয় করছেন। সায়েন্স ফিকশন ও ভৌতিক গল্পনির্ভর এই ছবির নির্মাতা বেলাল সানি। প্রথম ছবি তার। ২০১৭ সালের ২৮ মার্চ রাজধানীর একটি রেস্টুরেন্টে ছবিটির মহরত হওয়ার পর পরই শুটিং শুরু হলেও মাঝে দীর্ঘদিন শুটিং বন্ধ থাকে।
সম্প্রতি গাজীপুরের পূবাইলে ও মিরপুরে বোটানিক্যাল গার্ডেনে ছবির বাকি থাকা দৃশ্যের শুটিংয়ের মাধ্যমে ক্লোজ হয় ডেঞ্জার জোনের ক্যামেরা। শুটিংয়ের শেষ দিন ‘ডেঞ্জার জোন’ নিয়ে বাপ্পির সঙ্গে সুর মিলিয়ে চিত্রনায়িকা জলিও বললেন কষ্টের কথা। জানালেন, ডেঞ্জার জোনে আসল ভৌতিক বিষয়টি আনতে জঙ্গলে শুটিং করা হয়। সে সব জায়গা সাপের ভয় ছিলো। পাশাপাশি মশার কামড় তো নিয়মিত ছিলো। আরও অনেক কষ্টই করতে হয়েছে।’ তবে এই সব কষ্ট আনন্দ রূপ নিবে যদি দর্শকরা হলে গিয়ে ছবিটি দেখেন- মন্তব্য করেন জলি।
প্রথম ছবিতে শুটিং করতে এসেই দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়ে গেছে বাপ্পি জলির। উভয় জানালেন তাদের মধ্যকার ভালো বন্ধুতা। জলি সম্পর্কে বাপ্পি বলেন, জলি ভালো কাজ করে। অভিনয়ও বেশ ভালো। নিয়মিত হলে আশা করা যায় আমরা ভালো একজন হিরোইন পাবে। জলিও জানালেন বাপ্পিতে মুগ্ধ হওয়ার কথা। বললেন, মনেই হয়নি আমরা প্রথম কাজ করছি। বাপ্পি আসলেই অনেক ভালো হিরো ও একজন ভালো মানুষ।’
ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথি, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ। ‘ডেঞ্জার জোন’ প্রযোজনা করছেন সাকসেস মাল্টিমিডিয়া। ছবিটি আগামী বছরের শুরুর দিকেই মুক্তি পাওয়ার কথা জানালেন পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares